ঢাকা, মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

ফিটনেস টেস্টে উত্তীর্ণ মাশরাফী, এখন লটারির অপেক্ষা

চোট থেকে সেরে উঠে কিছুদিন আগেই অনুশীলনে ফিরেছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। প্রস্তুতি নিচ্ছিলেন ফিটনেস পরীক্ষা দেয়ার। রোববার ফিটনেস টেস্ট দিয়েছেন তিনি। পাশ করায় চলমান বঙ্গবন্ধু টি-২০ কাপে খেলতে  নড়াইল এক্সপ্রেসের আর কোনো বাঁধা নেই।

জানা গেছে, বিপ টেস্টে বিসিবির দেয়া নির্ধারিত মাপকাঠি ছুঁয়ে ফেলেছেন মাশরাফী। বিসিবির একটি বিশ্বস্ত সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।


ফিটনেস টেস্ট উতরে গেলেও মাশরাফী বঙ্গবন্ধু টি-২০ কাপে কোন দলে খেলবেন তা এখনো নিশ্চিত হয়নি। লটারির মাধ্যমে তার নির্ধারণ হতে পারে। আজই অনুষ্ঠিত হতে পারে সেই লটারি। এরপরই জানা যাবে চলমান টুর্নামেন্টে কোন দলে খেলবেন এই পেসার।


পাঁচ দলের কর্পোরেট লিগ বঙ্গবন্ধু টি-২০ কাপে শুরু থেকেই খেলার কথা চিল মাশরাফীর। তবে চোটের কারণে ড্রাফটে রাখা হয়নি তাকে। সেসময় বিসিবি জানিয়েছিল, মাশরাফী ফিট হলে যে দল তাকে নিতে চাইবে সে দলেই খেলতে পারবেন তিনি। আর যদি একের অধিক দল এই পেসারকে নিতে চায় সেক্ষেত্রে লটারির মাধ্যমে তার ভাগ্য নির্ধারণ হবে।


মাশরাফী ফিট হওয়ার পর তাকে পেতে মরিয়া হয়ে উঠেছে কয়েকটি দল। এরই মধ্যে জেমকন খুলনা, ফরচুন বরিশাল এবং মিনিস্টার গ্রুপ রাজশাহী তাকে দলে নিতে আগ্রহ প্রকাশ করেছে। ফলে মাশরাফী কোন দলে খেলবে সেটি চূড়ান্ত করতে লটারি করা হবে।

ads

Our Facebook Page